ঈদ মোবারক! ঈদ শুভেচ্ছার ২০টি এসএমএস-বেঁছে নিন ও পাঠিয়ে দিন এখনই

0
108
ঈদ এসএমএস

আপনার বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন সহ পরিচিতজনদেরকে ঈদের শুভেচ্ছা জানান। তাদেরকে ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা পাঠান। অথবা ফেসবুকে স্ট্যাটাস দিন। সবার সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে ২০ টি বাংলা ঈদ এসএমএস থেকে আপনার পছন্দের ঈদ মোবারক এসএমএস টি বেঁছে নিন এবং কপি করে পাঠাতে থাকুন।

1. কিছু কথা অব্যক্ত রয়ে যায়, কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়, কিছু ভালোবাসা সৃতি নিরবে কাঁদে, শুধু এই দিন সব ভুলিয়ে দেয়, “ঈদ মোবারক”

2. স্বপ্ন গুলো সত্যি হোক, সকল আশা পূরণ হোক, দুঃখ দূরে যাক, সুখে জীবন ভরে যাক, জীবনটা হোক ধন্য, ঈদ মোবারক তোমার জন্য!!

3. তুমি হাঁসি খুশি থেকো, যেমন হাঁসি থাকে ফুলে, দুনিয়ার সব দুঃখ যাক তোমায় ভুলে, মেলো ২ হাত, উড়ো আকাশে, হয়ে যাও আজ পাখি, আজ মোদের খুশির ঈদ ওগো আমার সখি, ঈদ মোবারক।

4. আজ ভুলে যাও সব অতীত, ভুল্লে যাও সব পুরানো কথা, আজ মনে আনো সুখ, আর হাজারো না বলা আনন্দের কথা, আজ কষ্ট কে দাও সব শ্রাবণের মেঘে ভাসিয়ে, আজ আনন্দে মেতে  ওঠো তুমি সবাইকে নিয়ে। ঈদ মোবারক।

5. নতুন পোশাক, নতুন দিন, সময় আর ১ দিন, দাওয়াত দিলাম অগ্রিম, চলে আসবে ঈদের দিন, আসলে আমায় জানিয়ে দিও, এসএমএস করে ঠিকানা নিও, ঈদ মোবারক।

6. আসছে ঈদ, চলছে গাড়ি, আমার দাওয়াত তোমার বাড়ি, অহ সরি! তোমার দাওয়াত আমার বাড়ি? হিমেল হাওয়া গরমের দিন, দাওয়াত দিলাম অগ্রিম, আসবে কিন্তু ঈদের দিন?

7.সাজিয়েছি বাড়ি লাল নীল রঙে, আসবে কি তুমি মেহেদি রাঙ্গা হাতে? বসবে কি পাশে গায়বে কি গান? তুমি আমার অন্তরের এ অন্তর, জানের ই জান। ‘ঈদ মোবারক পাগলি”।

8. ঈদের শুভেচ্ছা জানাই তোমাকে,অনেক বেশি খুশি ঘিরে রাখুক তোমাকে…. সব আপনজনের মায়া মাতিয়ে রাখুক তোমাকে.. কিন্তু যখন ঈদই মিলবে দয়া করে স্মরণ করিও আমাকে…

আরও পড়ুনঃ   আপনার Bkash একাউন্টে ইন্টারেস্ট গ্রহণ করতে না চাইলে যা করবেন

9. রঙ লেগেছে মনে, মধুর এই ক্ষণে, তোমায় আমি রাঙিয়ে দিবো ঈদের এই দিনে। “ঈদ মোবারক”

10. দুরের মানুষ আসুক কাছে, কাছের জন-ও থাকুক পাশে, মন ছুটে যাক মনের টানে, নয়া চাঁদের আগমন, ঈদ কাটুক খুশি মনে। ঈদ মোবারক।

11.ঈদের শুভেচ্ছা রাশি রাশি, হাঁসি খুশি থেকো দিবানিশি, সেমাই খাও বেশি বেশি, মিস করোনা মুরগি খাসি, দাওয়াত দিও তোমাদের বারি, যাবো আমি তাড়াতাড়ি…..

12. আকাশে নিল দিয়ে, হৃদয়ের ছোঁয়া দিয়ে, সবুজের অরণ্য দিয়ে, সাগরের গভীরতা দিয়ে তোমাকে জানাই ঈদ মোবারক.

13.সারাদেশে চলছে ঈদ এর উৎসব, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, ঈদ মানে হাজার কষ্টের মাঝেও একটুখানি হাঁসি। ঈদ মোবারক।

14. ঈদ মানে হাঁসি ঈদ মানে আশা,, ঈদ মানে তোমার প্রতি আমার ভালোবাসা.. ঈদ মানে দূর আকাশে মিষ্টি চাঁদ এর হাঁসি,, ঈদ মানে সুখে সাগরে সবাই মিলে ভাসি..!! ঈদ মোবারক।

15. অভিমানের মেঘ ভাসিয়ে দাও দূরে, মন খারাপের দিনটা তোমার না আসুক ফিরে। দুঃক্ষ গুলো দাও উড়িয়ে দূর আকাশের নীড়ে। অসীম সুখ বয়ে আসুক তোমার জীবন জুড়ে। ঈদ মোবারক।

16. রমজানের মাস এলো, রহমতের ১০ দিন গেলো, মাগফিরাতের ১০ দিন গেলো, নাজাতের ১০ দিন গেলো, সব শেষে মহা আনন্দের ঈদ এলো, সবার মন খুশিতে ভরে গেলো। ঈদ মোবারক।

17. সোনালি সকাল, রোদেল দুপুর, পরন্ত বিকেল, গোধূলি সন্ধ্যা, চাঁদনী রাত, সব রঙ এ রাঙিয়ে থাকুক আপনার সারাটা বছর, সারাটা জীবন, এই কামনায়–” ঈদ মোবারক”

18. ঈদের দিনে আসতে হবে বন্ধু আমার বাড়ি। তুমি যদি না আসো, তোমার সাথে আড়ি। তুমি যদি আসো বন্ধু, হবো আমি খুশি, তখন আমি বলবো তোমায় অনেক ভালোবাসি।

19. মেঘ বৃষ্টি রোদের দিন, আমন্ত্রণ করলাম ঈদের দিন, মিষ্টি মধুর হাঁসিতে, আমন্ত্রণ করলাম আসিতে। আসতে যদি না পারো ঈদ মোবারক গ্রহণ করো। ঈদ মোবারক।

আরও পড়ুনঃ   বেশি চ্যাট করলে যে ক্ষতি হয়

20. আজ দুঃখ ভুলার দিন, আজ মন হবে রঙ্গিন, আজ প্রাণ খুলে শুধু গান হবে, সুখ হবে সীমাহীন। তার একটি কারণ আজ ঈদ এর প্রথম দিন। ঈদ মোবারক।

Comments

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

twenty − eleven =